৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি| বিকাল ৩:৫৪| গ্রীষ্মকাল|
শিরোনাম:
দুবাইয়ে প্রবাসে বাংলার সবচেয়ে বড় উৎসব অনুষ্ঠিত হতে যাচ্ছে ঈশ্বরগঞ্জে চোরাই পথে আসা ৮১০ বস্তা চিনি জব্দ, আটক ৪ তাড়াইলে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার জাকিরুল ইসলাম উসাইদের ঈদ উপহার বিতরন চট্টগ্রামে শ্রমিক ছাঁটাইয়ের প্রতিবাদে শ্রমিকদের কর্মবিরতি পাইকগাছায় ভূমিসেবা কার্যক্রম পরিদর্শন উপজেলা চেয়ারম্যান ও ইউএনও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শ্রদ্ধা নিবেদন গণমাধ্যমে হলুদ সাংবাদিকতা প্রতিরোধ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মনিরুল, সম্পাদক আনোয়ার ঈশ্বরগঞ্জে স্মার্ট ভূমি সেবায় সন্তুষ্ট সেবাগ্রহীতারা

ভৈরবে বাসচাপায় ব্যবসায়ীর মৃত্যু

Reporter Name
  • Update Time : শনিবার, মে ২০, ২০২৩,
  • 278 Time View

জ. ই পরশ, ভৈরব প্রতিনিধি:

কিশোরগঞ্জের ভৈরবে বাসে উঠতে গিয়ে কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের ব্রাহ্মণবাড়িয়া জোনাল প্রতিনিধি মিজানুর রহমান মিজান (৫৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

গতকাল শনিবার (২০ মে) রাত নয়টায় ভৈরব পৌর শহরের নাটাল টোলপ্লাজা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত ব্যবসায়ী মিজান ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার টিএ রোড এলাকার মৃত চানঁ মিয়ার ছেলে।

পুলিশ ও প্রতক্ষদর্শীরা জানান, শনিবার রাত নয়টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা ব্রাহ্মণবাড়িয়াগামী সোহাগ পরিবহণ (ঢাকা মেট্রো – ব-১১-২৪১৯) নামে একটি বাসের সাথে ধাক্কা লেগে মিজানুর রহমান গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা টোলপ্লাজায় কর্তব্যরত পুলিশকে জানালে তারা এসে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দূর্ঘটনার পরপরই স্থানীয়রা ধাওয়া করে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে গাড়িটি আটক করে এবং পরে ভৈরব হাইওয়ে থানা পুলিশের কাছে গাড়িটি সোপার্দ করে।

নিহতের মেয়ে লিপি বেগম জানান, তার বাবা ব্যবসার কাজে ভৈরব এসেছিলেন। বাসে করে বাড়ি ফিরতেই তিনি নাটাল টোলপ্লাজা এলাকায় গিয়েছিলেন। ঘাতক বাস আমার বাবার প্রাণ কেড়ে নিল!

ভৈরব টোলপ্লাজার ইনচার্জ মোছা আলী জানান, দূ্র্ঘটনার পর সিসি ক্যামেরায় দেখা যায়, মিজানুর রহমানসহ তিনজন যাত্রী ঢাকা থেকে ছেড়ে আসা সোহাগ পরিবহনের বাসটিকে থামার ইশারা দেয়। পরে গাড়িতে উঠতে গেলে গাড়ির দরজা বন্ধ থাকায় তিনি গাড়ির সাথে ধাক্কা লেগে নিচে পড়ে যান।

এ বিষয়ে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. বিনিতা দাস জানান, হাসপাতালে আনার আগেই মিজানুর রহমানের মৃত্যু হয়েছে। মাথায় আঘাত লাগায় কান দিয়ে প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। সোহাগ পরিবহন বাসের ধাক্কায় মিজানুর রহমানের মৃত্যু হয়েছে। গাড়িটি আটক হলেও চালক পালিয়ে গেছে। ইতোমধ্যে নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরি অন্যান্য নিউজ